বিইউবিটি’র সাথে সোশ্যাল ইসলামী ব্যাংকের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর

বিইউবিটি’র সাথে সোশ্যাল ইসলামী ব্যাংকের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর
সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত  © টিডিসি ফটো

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি)-এর সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) এর সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিইউবিটি ক্যাম্পাস রূপনগরে সমঝোতা স্মারকটি (এমওইউ) স্বাক্ষরিত হয়।

অধ্যাপক ড. মো: ফাইয়াজ খান, উপাচার্য, বিইউবিটি এবং জনাব মো: মোজাম্মেল হক, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজার, এসআইবিএল, মিরপুর শাখা, ঢাকা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অধ্যাপক মো: আবু সালেহ, উপদেষ্টা, বিইউবিটি এবং সদস্য, বিইউবিটি ট্রাস্ট, প্রফেসর ড. মো: আলী নূর, প্রো-ভাইস চ্যান্সেলর, প্রফেসর ড. মো: আলী আহমেদ, ট্রেজারার, বিইউবিটি এবং ডিন, প্রকৌশল অনুষদ এবং ফলিত বিজ্ঞান, প্রফেসর শান্তি নারায়ণ ঘোষ, পরিচালক, বিইউবিটি রিসার্চ অ্যান্ড ইনোভেশন সেন্টার (ব্রিক) এবং আইকিউএসি-বিইউবিটি, প্রফেসর এ.বি. মো: বদরুদ্দোজা মিয়া, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো: হারুন-অর-রশিদ, রেজিস্ট্রার, মো: সাইফুর রহমান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান (ভারপ্রাপ্ত), সাইফুল ইসলাম, যুগ্ম পরিচালক (হিসাব) এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

চুক্তিপত্রে বিইউবিটি কম খরচে পেমেন্ট গেটওয়ে পরিষেবা, সহজ ক্রেডিট কার্ড এবং অন্যান্য আর্থিক সুবিধা প্রদানের উপর জোর দিয়েছে। অনুষ্ঠানে প্রফেসর ড. মো: ফাইয়াজ খান, উপাচার্য বিইউবিটি-এর প্রতি তাদের উদার মনোভাবের জন্য এসআইবিএল কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন। মো: মোজাম্মেল হক, সিনিয়র সহ-সভাপতি এবং ব্যবস্থাপক, এসআইবিএল, মিরপুর শাখা, ঢাকাও বিইউবিটি-এর ছাত্রদের পেমেন্ট গেটওয়ে পরিষেবা দেওয়ার সুযোগ দেওয়ার জন্য বিইউবিটি-এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


x

সর্বশেষ সংবাদ