বন্যার্তদের জন্য কনসার্ট করবে তিতুমীর কলেজ ছাত্রলীগ

তিতুমীর কলেজ
কনসার্ট করবে তিতুমীর কলেজ ছাত্রলীগ  © ফাইল ছবি

দেশের বন্যাকবলিত এলাকার মানুষের পাশে দাঁড়াতে অর্থ সংগ্রহের জন্য ক্যাম্পাসে কনসার্টের আয়োজন করেছে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ। মঙ্গলবার (২১ জুন) সকাল ১০টায় তিতুমীর কলেজ ক্যাম্পাসে এ কনসার্ট হবে। রোববার (১৯ জুন) কলেজ শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান নাঈম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া গত কয়েকদিন বন্যার্তদের সহায়তায় তহবিল সংগ্রহে কলেজ ক্যাম্পাসে অর্থ সংগ্রহের বুথ বসিয়েছে সংগঠনটি৷ এতে প্রায় লক্ষাধিক টাকা সংগ্রহ হয়েছে। আর কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তা করবে সংগঠনটি।

এ বিষয়ে কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল বলেন, কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ আমরা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় ব্যয় করবো।

অর্থ সংগ্রহের উদ্যোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কনসার্ট করলে বিভিন্ন লোকের সমাগম হবে। মুক্তিযুদ্ধের সময়ও আমেরিকাতে কনসার্ট হয়েছিল। দুর্যোগের এ সময়ে ক্যাম্পাসের সব শিক্ষার্থী ও সংগঠনকে একসঙ্গে করার জন্য আমরা কনসার্ট করছি। আমরা কনসার্টে যে অর্থ সংগ্রহ করতে পারবো তা দুর্গতদের সহায়তায় কাজে লাগাবো।


x

সর্বশেষ সংবাদ