৭১ টিভির গাড়ি ভাঙচুর করা ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার দাবি

৭১ টিভির গাড়ি ভাঙচুর করা ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার দাবি
৭১ টিভির গাড়ি ভাঙচুর করা ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার দাবি  © সংগৃহীত

বেসরকারি চ্যানেল একাত্তর টিভির গাড়ি ভাঙচুরের ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা নূর উদ্দিন হোসাইনের সাময়িক বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা

বৃহস্পতিবার (১৬ জুন) বিশ্ববিদ্যালয়ের গোল চত্বরে এ কর্মসূচি পালিত হয়। এসময় শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ফটক বন্ধ এবং বিআরটিসি বাস অবরোধ করে রাখেন।

বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ১৩তম আবর্তনের শিক্ষার্থী মাসুম বিল্লাহ বলেন, আমরা বেসরকারি টেলিভিশনের গাড়ি ভাঙচুরের ঘটনায় নূর উদ্দিন হোসাইনের বহিষ্কারাদেশ প্রত্যাহার চাই। আজকের এই ঘটনার পিছনে রয়েছে প্রশাসনের ব্যর্থতা। তাই আমরা বিষয়টি অতিদ্রুত  সুষ্ঠু তদন্তের মাধ্যমে সমাধানের জোর দাবি জানাই।

আরও পড়ুন: ৭১ টিভির গাড়ি ভাংচুর : কুবি ছাত্রলীগ নেতাকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার

এ সময় বক্তারা আরও বলেন, নূর উদ্দিনের উপর বহিষ্কারাদেশ প্রত্যাহার না করলে ক্লাস পরীক্ষা বর্জন করে আন্দোলন জোরালো করা হবে।

এর আগে গত ১৩ জুন রাত ৯টার দিকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের পাশে ৭১ টেলিভিশনের গাড়ি ভাঙচুরের ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ ব্যাচের শিক্ষার্থী নূর উদ্দিন হোসাইনকে জড়িত থাকার অভিযোগে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।


সর্বশেষ সংবাদ