গফরগাঁও কলেজে হামলার প্রতিবাদে নজরুল কলেজে কর্মবিরতি

গফরগাঁও কলেজে হামলার প্রতিবাদে নজরুল কলেজে কর্মবিরতি
গফরগাঁও কলেজে হামলার প্রতিবাদে নজরুল কলেজে কর্মবিরতি  © টিডিসি ফটো

ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজে বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তাদের ওপর সন্ত্রাসী হামলা, লাঞ্ছনা ও কটূক্তির প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করছেন কবি নজরুল সরকারি কলেজের শিক্ষকেরা। রবিবার (১২ জুন) সকাল ১১টায় কলেজ ক্যাম্পাসের মূল ফটকে এক ঘন্টা প্রতীকী কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন কবি নজরুল সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আমেনা বেগম, উপাধ্যক্ষ অধ্যাপক ড. খালেদা নাসরীন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক এ.বি.এস.এ সাদী মোহাম্মদ, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মো. জাফর আহমেদ সহ সকল বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকবৃন্দ।

আরও পড়ুন: মামলা তুলে না নেয়ায় শিক্ষকদের পেটাল ছাত্রলীগ, অবরুদ্ধ অধ্যক্ষ

এ বিষয়ে বিসিএস সাধারণ শিক্ষা কবি নজরুল সরকারি কলেজ ইউনিটের সম্পাদক মো. জাফর আহমেদ বলেন, যারা মানুষ গড়ার কারিগর, জাতির মেরুদণ্ড, তাদের ওপর এমন ভয়ঙ্কর সন্ত্রাসী হামলা সত্যি লজ্জাজনক। এই হামলার সাথে জড়িত সকলকে অনতিবিলম্বে গ্রেফতার ও শাস্তির আওতায় আনা হোক।

তিনি আরও বলেন, আমরা চাই আমাদের সন্তানেরা, আমাদের শিক্ষার্থীরা সুশিক্ষায় গড়ে উঠে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। তাদের ভবিষ্যৎ উজ্জ্বল করবে। এজন্য শিক্ষকদের কর্মক্ষেত্রে নিরাপত্তা অত্যন্ত জরুরী।

মানববন্ধনে বিসিএস ক্যাডার কর্মকর্তাদের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে কবি নজরুল কলেজের অধ্যক্ষ অধ্যাপক আমেনা বেগম বলেন, গফরগাঁওয়ে শিক্ষককে হেনস্তার ঘটনায় আজকে সারাদেশে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে। শিক্ষকদের উপর এমন ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলা সত্যিই দুঃখজনক। এজন্য আমরাও এক ঘন্টা প্রতীকী কর্মবিরতি ও মানববন্ধন পালন করেছি।


x

সর্বশেষ সংবাদ