ক্যান্সারে আক্রান্ত জবি শিক্ষকের মৃত্যু

ড. রোজীনা পারভীন
ড. রোজীনা পারভীন  © টিডিসি ফটো

'বোন ম্যারো' ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. রোজীনা পারভীন। আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) ভোরে রাজধানীর পান্থপথের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আতিয়ার রহমান এ তথ্য জানিয়েছেন।

সহকর্মীর মৃত্যুতে শোক প্রকাশ করে তিনি বলেন, ড. রোজীনা নানারকম শারিরীক জটিলতায় ভুগছিলেন, পরবর্তীতে তার বোন ম্যারো ক্যান্সার ধরা পড়ে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সপ্তাহখানেক আগে তাকে পান্থপথের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তিনি আইসিউতে চিকিৎসাধীন ছিলেন।

অধ্যাপক ড. মো. আতিয়ার রহমান জানান, আমরা তার মরদেহ নিয়ে বিভাগে যাচ্ছি। জোহরের নামাজের পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হবে। তিনি বলেন, তার প্রস্থানে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অপূরণীয় ক্ষতি হয়েছে, আমরা গভীরভাবে শোকাহত। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

আরও পড়ুন- কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক জাকির হোসেন 

এদিকে এই শিক্ষিকার মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক, ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ, প্রক্টর ড. মোস্তফা কামালসহ নানা বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা শোক প্রকাশ করেছেন। সবাই বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন


সর্বশেষ সংবাদ