‘অস্বস্তিবোধ’ করছেন জানিয়ে অব্যাহতি চাইলেন কুবি রেজিস্ট্রার

 অধ্যাপক ড. মো. আবু তাহের ও কুবি লোগো
অধ্যাপক ড. মো. আবু তাহের ও কুবি লোগো  © ফাইল ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের দায়িত্ব পালনে অস্বস্তিবোধ করছেন জানিয়ে স্বেচ্ছায় অব্যাহতি পত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. এফ. এম আবদুল মঈনের কাছে তিনি এ অব্যাহতি পত্র জমা দেন।

জানা যায়, রেজিস্ট্রার তার অব্যাহতি পত্রে উল্লেখ করেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের একটি অংশের মিথ্যা তথ্য প্রচার, অযৌক্তিক দাবি নিয়ে বিব্রতকর পরিস্থিতি তৈরি এবং সমসাময়িক বিভিন্ন বিষয়ে নিয়ে তিনি বিব্রত এবং দায়িত্ব পালনে অস্বস্তিবোধ করায় আগামীকাল (২৩ মার্চ) থেকে দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছেন।

আরও পড়ুন: ক্লাস শুরুর পর কুবিতে আসন ফাঁকা হয়েছে ৫৯টি

এ বিষয়ে অধ্যাপক ড. মো. আবু তাহের বলেন, প্রশাসনিক এই পদটিতে আমার ব্যাক্তিগত কোন স্বার্থ নেই। বিশ্ববিদ্যালয়ের স্বার্থে এতদিন দায়িত্ব পালন করেছি। কিন্তু আমার নামে বিভিন্ন মহলে মিথ্যা তথ্য প্রচার, উপাচার্যের সাথে রেজিস্ট্রার হিসাবে যে সমন্বয় থাকার কথা সেটি না হওয়ায় বর্তমানে আমি দায়িত্ব পালনে অস্বস্তিবোধ করছি। তাই আমি আগামীকাল থেকে অব্যাহতি চেয়েছি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন বলেন, কেউ পদত্যাগ করতে চাইলে সেটি অবশ্যই গ্রহণ করতে হবে। রেজিস্ট্রার তার পদে থাকতে চাচ্ছেন না। তবে অস্বস্তিবোধ করার বিষয়ে জানতে চাওয়া হলে উপাচার্য বলেন, কি কারনে তিনি এমনটি বলেছেন সেটি আমার জানা নেই।


সর্বশেষ সংবাদ