ভিসি-প্রো-ভিসির পর এবার করোনা আক্রান্ত কুবির ট্রেজারার

ভিসি-প্রো-ভিসির পর এবার করোনা আক্রান্ত কুবির ট্রেজারার
ভিসি-প্রো-ভিসির পর এবার করোনা আক্রান্ত কুবির ট্রেজারার  © টিডিসি ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও উপ-উপাচার্যের পর এবার করোনায় আক্রান্ত হয়েছেন ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান। সোমবার (২৪ জানুয়ারি) ট্রেজারার কার্যালয় সূত্রে বিষয়টি জানা যায়।

জানতে চাইলে অধ্যাপক ড. মো. আসাদুজ্জামানের মুঠোফোনে বলেন, গতকাল (রোববার) করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট হাতে পেয়েছি। তবে হালকা জ্বর আর কাশি ছাড়া তেমন কোন শারিরীক জটিলতা নেই। অধ্যাপক আসাদুজ্জামান নিজ বাসায় আইসোলেশনে আছেন এবং তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

আরও পড়ুন: করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই, মৃত্যু কমেছে

এর আগে, গত ২২ জানুয়ারি উপাচার্য অধ্যাপক ড এমরান কবির চৌধুরী করোনাক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। এর আগে গত সপ্তাহে স-পরিবারে করোনাক্রান্ত হোন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির। তারা সবাই নিজ বাসায় হোম আইসোলেশনে আছেন।

এদিকে, গতকাল দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত দেশে ২৮ হাজার ২২৩ জনের মৃত্যু হয়েছে। এদিন গত নতুন করে শনাক্ত হয়েছেন ১০ হাজার ৯০৬ জন। শনাক্তের হার ৩১ দশমিক ২৯ শতাংশ। এতে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬ লাখ ৮৫ হাজার ১৩৬ জনে।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত কুবির উপাচার্য ও উপ-উপাচার্য

স্বাস্থ্য অধিদপ্তর বিজ্ঞপ্তিতে জানিয়েছে, এদিন করোনা থেকে সুস্থ হয়েছেন ৭৮২ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ লাখ ৫৬ হাজার ৮৬১ জন। এদিন ৩৫ হাজার ৫১ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ৩৪ হাজার ৮৫৪টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৩১ দশমিক ২৯ শতাংশ। মোট শনাক্তের হার ১৩ দশমিক ৯১ শতাংশ।


x

সর্বশেষ সংবাদ