হাফ ভাড়া

ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীর কলেজের দুই শিক্ষার্থীকে মারধর

বাস আটক করেন শিক্ষার্থীরা
বাস আটক করেন শিক্ষার্থীরা  © ফাইল ছবি

হাফ ভাড়াকে কেন্দ্র করে রাজধানীর দুই কলেজ ছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে বাসের চালক ও হেলপারের বিরুদ্ধে। এসময় পুরো ভাড়া না দেওয়ায় তাদের হাত ঘড়ি ও মানিব্যাগ রেখে দিয়ে বাস থেকে নামিয়ে দেওয়া হয়।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে মহাখালী কাঁচাবাজার এলাকায় নজিল পরিবহনের একটি বাসে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী দুই ছাত্র নাহিদ ও দুর্জয় তারা ঢাকার সরকারি তিতুমীর কলেজে পড়েন।

এদিকে ঘটনার পর ওই দুই শিক্ষার্থী তিতুমীর কলেজ ক্যাম্পাসে ফিরে যান। তাদের সহপাঠী ও অন্য শিক্ষার্থীরা ঘটনা জেনে ওই রুটে চলাচল করা মনজিল পরিবহনের সাতটি বাস আটকে বিক্ষোভ শুরু করে।

আরও পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

গুলশান ট্রাফিকের সহকারী কমিশনার (এসি) মো. আশফাক আহমেদ জানান, হাফ ভাড়া না নিয়ে তিতুমীর কলেজের দুই শিক্ষার্থীকে মারধর করে নামিয়ে দেওয়ার অভিযোগে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা মনজিল পরিবহনের কয়েকটি বাস আটকে দেয়।

তিনি আরও বলেন, ট্রাফিক পুলিশ সদস্যরা ঘটনাস্থলে রয়েছে। থানা পুলিশও রয়েছে। মনজিল পরিবহনের মালিকপক্ষ ঘটনাস্থলে এসেছে। উভয়পক্ষ বসে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

আরও পড়ুন: ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ

ট্রাফিক সার্জেন্ট রুবেল হোসেন বলেন, ওই দুই শিক্ষার্থী স্টুডেন্ট পাসের কথা বলে হাফ ভাড়া দিতে চাইলে মনজিল বাসের হেলপার ফুল ভাড়া চান। ভাড়া নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই শিক্ষার্থীকে মারধর করে চালক-হেলপার। এরপর শিক্ষার্থীদের মানিব্যাগ ও হাতঘড়ি খুলে নিয়ে তাদের নামিয়ে দিয়ে চলে যায়।


সর্বশেষ সংবাদ