কিছুক্ষণের মধ্যেই জবি ভর্তির মেধাতালিকা প্রকাশ

ভর্তি
জগন্নাথ বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষে ভর্তির মেধাতালিকা প্রকাশের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে রয়েছে। কিছুক্ষণের মধ্যেই এই তালিকা প্রকাশ করা হবে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ২টা ৪৫ মিনিটে দ্যা ডেইলি ক্যাম্পাসের সাথে আলাপকালে এসব কথা জানান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক।

তিনি বলেন, মেধাতালিকা প্রকাশের কাজ চলছে। এটি প্রায় শেষ পর্যায়ে রয়েছে। অল্প কিছুক্ষণের মধ্যে ওয়েবসাইটে আনুষ্ঠানিভাবে এই তালিকা প্রকাশ করা হবে।

এর আগে গত ৫ ডিসেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আজ মঙ্গলবার মেধাতালিকা প্রকাশ করা হবে বলে জানানো হয়েছিল।

জানা গেছে, প্রথম মেধাতালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ১০ থেকে ১৪ ডিসেম্বরের মধ্যে ভর্তির ফিস জমা দিতে হবে, দ্বিতীয় মেধাতালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ২০ থেকে ২৩ ডিসেম্বরের মধ্যে এবং তৃতীয় মেধাতালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ২৯ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে ভর্তির ফিস জমা দিতে হবে।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এবার তিন ইউনিটে ২ হাজার ৭০০ সিটের বিপরীতে ভর্তির আবেদন করেছে ৪০ হাজার শিক্ষার্থী। আসনপ্রতি লড়বে ১৪ জন শিক্ষার্থী। গত মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত ১১টা ৫৯ মিনিটে আবেদনের সময় শেষ হয়।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ