জবি ভর্তির মেধাতালিকা প্রকাশ মঙ্গলবার

জবি ভর্তি
জবি ভর্তি  © ফাইল ফটো

আগামী মঙ্গলবার (৭ ডিসেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষের ভর্তির মেধাতালিকা প্রকাশ করা হবে। এর একদিন পর বুধবার (৮ ডিসেম্বর) নির্ধারিত আসনে ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীদের তালিকা (প্রথম মেধাতালিকা) প্রকাশ করা হবে বলে আজ রবিবার (৫ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন: জবিতে আবেদন পড়েছে ৪০ হাজার, আসনপ্রতি লড়বে ১৪ জন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রথম মেধাতালিকার পর আসন শূন্য থাকা সাপেক্ষে দ্বিতীয় ও তৃতীয় মেধাতালিকাও প্রকাশ করা হবে।

প্রথম মেধাতালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ১০ থেকে ১৪ ডিসেম্বরের মধ্যে ভর্তির ফিস জমা দিতে হবে, দ্বিতীয় মেধাতালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ২০ থেকে ২৩ ডিসেম্বরের মধ্যে এবং তৃতীয় মেধাতালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ২৯ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে ভর্তির ফিস জমা দিতে হবে।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এবার তিন ইউনিটে ২ হাজার ৭০০ সিটের বিপরীতে ভর্তির আবেদন করেছে ৪০ হাজার শিক্ষার্থী। আসনপ্রতি লড়বে ১৪ জন শিক্ষার্থী। গত মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত ১১টা ৫৯ মিনিটে আবেদনের সময় শেষ হয়।

এ সংক্রান্ত বিজ্ঞপ্তিটা দেখতে এখানে ক্লিক করুন