আকরামুল হাসান মিন্টুর মুক্তির দাবিতে তিতুমীর কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল

মিছিল
আকরামুল হাসান মিন্টুর মুক্তির দাবিতে তিতুমীর কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল  © টিডিসি ফটো

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুর মুক্তির দাবিতে গুলশান-১ থেকে তিতুমীর কলেজ অভিমুখে বিক্ষোভ মিছিল করেছে তিতুমীর কলেজ ছাত্রদল।

সোমবার (২৫ অক্টোবর) মিছিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মামলা প্রত্যাহার ও আকরামুল হাসান মিন্টু সহ সকল রাজবন্দিদের মুক্তির দাবিতে শ্লোগান তোলেন।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজ ছাত্রদলের সাবেক সহ সভাপতি- জাহাঙ্গীর আলম জীবন চৌধুরী,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক -মাজদুক হোসেন শ্রাবণ, সালেহ আহমেদ বাপ্পি  সাবেক সহ সাধারণ সম্পাদক - সাত্তারুল ইসলাম মিলন, সাবেক মানবাধিকার বিষয়ক সম্পাদক -হাসানুজ্জামান রকি, সাবেক ছাত্র ও কমনরুম বিষয়ক সম্পাদক - তৌকির আহমেদ, সাবেক সহ দপ্তর সম্পাদক এইচ এম কাউসার।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ছাত্রনেতা আবু বকর সিদ্দিক, হাসানুল্লাহ্ মীর্জা, ইমরান হোসাইন রাকিব, রায়হান মিয়া, আবদুল হামিদ,  আব্দুস সালাম, মোঃ শাহীন ও আক্কাসের রহমান আঁখি হলের সদস্য সচিব দেলোয়ার হোসেন দ্বীপ প্রমুখ।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিতুমীর কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সদস্য সচিব পদ প্রার্থী কাজী সাইফুল ইসলাম, বক্তব্যে তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সাবেক ছাত্রনেতা আকরামুল হাসান মিন্টুর নিঃশর্ত মুক্তি দাবি করেন। তিনি বলেন, বর্তমান সরকারের দমন নিপিড়নের শোষণে অতিষ্ঠ দেশবাসী, তারই ধারাবাহিকতায় সাবেক ছাত্রনেতা আকরামুল হাসান মিন্টুকে সরকারের আজ্ঞাবহ কোর্টের মাধ্যামে জামিন না দিয়ে কারাগারে প্রেরণ করেন।

তিনি আরো বলেন, দমন নিপিড়ন করে নব্বই এ টিকে থাকতে পারেনি স্বৈরাচার এরশাদ, ক্ষমতার মসনদে বেশিদিন আসীন থাকতে পারবে না বর্তমান নব্য স্বৈরাচার।


মন্তব্য

সর্বশেষ সংবাদ