ঢাবিতে ‘প্রভাতফেরীর’ নেতৃত্বে শাহাবুদ্দিন-তনচংগ্যা

ঢাবিতে প্রভাতফররী’র নেতৃত্বে শাহাবুদ্দিন-তনচংগ্য্া
  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাংস্কৃতিক সংগঠন ‘প্রভাতফেরী সাংস্কৃতিক সংসদের’ কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হয়েছেন উর্দু বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী শাহাবুদ্দিন বিজয় এবং সাধারণ সম্পাদক হয়েছেন পালি বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী সরল তনচংগ্যা।

সংগঠনটির  বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক শহিদুল হক (শিশির) ও জাওয়াদ আল মুস্তাকীম মুবাল্লিগ (আবীর) নতুন এই কমিটির অনুমোদন দিয়েছেন।

সংগঠনটির নয়া সভাপতি শাহাবুদ্দিন বিজয় এক প্রতিক্রিয়ায় বলেন, সংস্কৃতি চর্চায় প্রভাতফেরী সব সময় সরব ছিল। আগামী দিন গুলোতে সে ধারা অব্যাহত রাখতে কাজ করে যাব। অগ্রজদের পরামর্শে কাজ করব।

সাধারণ সম্পাদক সরল তনচংগ্যা বলেন, প্রভাতফেরীর উপদেষ্টা এবং সদ্য বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তারা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা পালন করার সর্বোচ্চ চেষ্টা করেছেন। এ বিষয়ে  

উল্লেখ্য, প্রভাতফেরী ২০০৯ সালে প্রতিষ্ঠা করা হয়। এই সংগঠন প্রতিষ্ঠা করেন চারুকলা অনুষদের খন্দকার জামিল ইকবাল আজাদ। কনসার্ট ফর রোহিঙ্গা, ভালোবাসার ফাল্গুন, ক্লাসিক্যাল মিউজিক ইভিনিং সহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে প্রভাতফেরী।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ