নজরুল বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক পাঁচ দায়িত্বে নতুন মুখ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়
  © টিডিসি ফটো

একই দিনে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) প্রশাসনিক ৫টি পদে নতুন মুখ নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান এসব নিয়োগ অনুমোদন দেন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবীর স্বাক্ষরিত পৃথক পৃথক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

নতুন নিয়োগপ্রাপ্তরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নির্দেশনা পরিচালক পদে চারুকলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তপন কুমার সরকার, অগ্নি-বীণা ছাত্র হলের প্রভোস্ট পদে লোকপ্রশাসন ও সরকার পরিচালনবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক নূরে আলম, দোলন-চাঁপা ছাত্রী হলের প্রভোস্ট পদে ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক সিরাজাম মনিরা।

এছাড়া নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট পদে যথাক্রমে চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক মাসুম হাওলাদার এবং থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত শারমিন তানিয়া নিয়োগ পেয়েছেন।

অফিস আদেশে নিয়োগের প্রসঙ্গে বলা হয়, ছাত্রপরিচালক এবং প্রভোস্টবৃন্দ যোগদানের তারিখ থেকে পরবর্তী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবেন এবং বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক তারা সম্মানী ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ