বাবার চিকিৎসার জন্য কুবি শিক্ষার্থীর আবেদন

সাজেদা সুলতানা অনির বাবা
সাজেদা সুলতানা অনির বাবা  © টিডিসি ফটো

দীর্ঘদিন জটিল রোগে আক্রান্ত বাবার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চেয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাজেদা সুলতানা অনি। তার বাবা মো. শাহ আলমের পায়ে ইনিফেকশন ধরা পড়ায় চিকিৎসার জন্য প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন।

সাজেদা জানান, বাবার ডায়বেটিসের কারণে দীর্ঘদিন থেকে তিনি পায়ের সমস্যায় ভুগছেন। ইনফেকশের কারণে বিভিন্ন সময় পুঁজ বের হয়। অনেক দিন ধরে ডাক্তার দেখালেও তেমন কোন রোগ ধরা পড়েনি। একেক ডাক্তার একেক রকম পরামর্শ দেয়।

তিনি বলেন, সম্প্রতি পরীক্ষা করে ডাক্তার জানিয়েছে, বাবার পায়ের ভিতরের হাড় ভেঙ্গে গেছে। তাই আবার দ্রুত অপারেশনের প্রয়োজন। কিন্তু এই অপারেশন এবং চিকিৎসা খরচ বাবদ প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন।

সহাযোগিতার আবেদন জানিয়ে তিনি বলেন, সহপাঠী, শিক্ষক-শিক্ষার্থীদের কাছ থেকে অল্প কিছু টাকা সংগ্রহ করা গেলেও এখনও একটা বড় অংকের টাকা প্রয়োজন। অভাবের সংসারে বাবার চিকিৎসার ব্যয় বহন করা আমাদের পক্ষে সম্ভব নয়। আমি আপনাদের কাছে আমার অসুস্থ বাবার চিকিৎসার জন্য সাহায্য চাই।

তার সহপাঠীরা জানান, সাজেদার বাবার পায়ে অপারেশনের জন্য ১৫ সেপ্টেম্বরের মধ্যে ৫ লাখ টাকার প্রয়োজন। কিন্তু সাজেদা টিউশনি করে নিজের পড়াশোনার খরচ চালান। বাবা-মা ও চার বোনের এ পরিবারে বাবার অসুস্থতার কারণে দুশ্চিন্তায় পড়েছেন তার পুরো পরিবার। তাই তারা সকলের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা-
বিকাশ: নগদ: 01302034921
রকেট: 01798210427


মন্তব্য

সর্বশেষ সংবাদ