কুমিল্লা ট্রমা সেন্টারের বিশেষ সুবিধা পাবে কুবি

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান  © টিডিসি ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ও কুমিল্লা ট্রমা সেন্টারের মধ্যে দ্বি-পাক্ষিক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তির আওতায় বিভন্ন পরীক্ষা নিরীক্ষায় ছাড় পাবেন বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যরা। আজ রোববার (১৫ আগস্ট) দুপুর ১২টায় উপাচার্যের কার্যালয়ে এ দ্বিপাক্ষিক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

এসময় কুমিল্লা বিশ্বদ্যিালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের এবং ট্রমা সেন্টারের পক্ষে স্বাক্ষর করেন হাসপাতালটির পরিচালক মো. সফি উল্যাহ।

চুক্তির আওতায় সকল প্যাথলজিক্যাল পরীক্ষায় ৩৫%, সকল রেডিওলজিক্যাল পরীক্ষায় ২৫%, হসপিটাল বেডে ১৫% ও ফিজিওথ্যারাপিতে ১৫% ছাড় দেওয়া হবে। বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও তাদের সহধর্মিনী, সন্তান, বাবা, মা, শ্বশুড়-শাশুড়ি এবং সকল শিক্ষার্থী ও তাদের বাবা, মা এ সুবিধা ভোগ করতে পারবেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অধ্যাপক এমরান কবির চৌধুরী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম ও সাধারণ সম্পাদক ও প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলে প্রাধ্যক্ষ মো. সাদেকুজ্জামানসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ