জাতীয় বিশ্ববিদ্যালয়ে নতুন ট্রেজারার প্রফেসর আবদুস সালাম

জাতীয় বিশ্ববিদ্যালয়
প্রফেসর আবদুস সালাম হাওলাদার  © ফাইল ছবি

জাতীয় বিশ্ববিদ্যালয়ে নতুন ট্রেজারার হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর আবদুস সালাম হাওলাদার। আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ ট্রেজারার নিয়োগের এই প্রজ্ঞাপন জারি করেছে। মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে জাতীয় বিশ্ববিদ্যালয় আইন, ১৯৯২ এর ১৪ (১) ধারা অনুযায়ী প্রফেসর আবদুস সালাম হাওলাদারকে এ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

প্রফেসর আবদুস সালাম হাওলাদার দীর্ঘ ৩১ বছরের শিক্ষকতা জীবনে শিক্ষা প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকার সচিব ছিলেন। ঢাকার মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ ও টংগী সরকারি কলেজের অধ্যক্ষ ছিলেন। তিনি বরিশাল ব্রজমোহন (বি এম) কলেজ, জগন্নাথ কলেজসহ বিভিন্ন কলেজে শিক্ষকতা পেশায় নিযুক্ত ছিলেন। প্রফেসর আবদুস সালাম জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স কমিটির সদস্য ছিলেন। এছাড়া তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট, সিন্ডিকেট ও অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

নবনিযুক্ত ট্রেজারার বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডির নগর কার্যালয়ে যোগদান করেন। এ সময় জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান নতুন ট্রেজারার-কে স্বাগত ও অভিনন্দন জানান।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ