বেরোবি শাখা ছাত্র সমাজের নেতৃত্বে ফিরোজ-মুশফিক

ফিরোজ ও মুশফিক
ফিরোজ ও মুশফিক  © টিডিসি ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র সমাজের সভাপতি হিসেবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আসাদুজ্জামান ফিরোজ এবং সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী একে এম মুশফিকুর রহিম মনোনীত হয়েছেন। বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ভেরুনিকা ত্রিপুড়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় রংপুরের জাতীয় পার্টি কার্যালয়ে কেন্দ্রীয় ছাত্রসমাজের নেতৃবৃন্দ এ কমিটি ঘোষণা দেন। এসময় রংপুর সিটি মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, ফিরোজ, মুশফিক ও ভেরুনিকার হাত ধরে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু হলো জাতীয় ছাত্রসমাজের। তিনি আরো বলেন, ছাত্র সমাজ নেতৃবৃন্দ প্রথমে তাদের পড়ালেখা করবে। তারপর ছাত্র সমস্যা এবং দেশের গুরুত্বপুর্ণ ক্ষেত্রে অবদান রাখবে। এজন্য যা যা সহযোগিতা প্রয়োজন সেটা করা হবে ।

এসময় কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জাতীয় যুব সংহতির জেলা সভাপতি হাসানুজ্জামান নাজিম, সদর উপজেলা উপজেলা ভাইস চেয়ারম্যান মেসবাহুর রহমান মিলন, মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি শামীম সিদ্দিকী, ছাত্রসমাজের রংপুর বিভাগীয় সম্পাদক আরিফসহ জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিবিনময সভায় ছাত্রনেতারা বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজিসহ সকল অনৈতিক কর্মকান্ডের উর্ধ্বে থেকে ক্যাম্পাসের সমস্যা এবং শিক্ষার্থীদের অধিকার রক্ষায় এরশাদের আদর্শ অনুসরণে কাজ করবে ছাত্র সমাজ। পরে নেতৃবৃন্দ মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান।


সর্বশেষ সংবাদ