৩১ মার্চ ২০২১, ১৮:২০

সংখ্যালঘু সম্প্রদায় শিক্ষার্থীদের বৃত্তি দেবে ইডেন কলেজ

ইডেন মহিলা কলেজ  © ফাইল ফটো

ইডেন মহিলা কলেজে অধ্যয়নরত সংখ্যালঘু সম্প্রদায় শিক্ষার্থীদের বৃত্তি দেয়ার কলেজ কর্তৃপক্ষ। বৃত্তির জন্য শিক্ষার্থীদের আগামী ১৩ এপ্রিলের মধ্যে আবেদনপত্র জমা দেয়ার আহ্বান জানানো হয়েছে। আজ বুধবার (১৩ মার্চ) কলেজ অধ্যক্ষ সুপ্রিয়া ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২০-২০২১ অর্থ বছরের সংখ্যালঘু সম্প্রদায়ের তফসিলী (হিন্দু)/ বৌদ্ধ/ খ্রীস্টান/ সশস্ত্র বাহিনী দৃষ্টি প্রতিবন্ধি/ শারিরিক প্রতিবন্ধি/ অটিস্টিক/ উপজাতিয় (ক্ষুদ্র গৃ-গােষ্ঠী) শিক্ষার্থীদের উপবৃত্তি দেয়া হবে।

উপবৃত্তির জন্য আবেদন ফরম ও ব্যাংক তথ্য ফরম অত্র কলেজের ইডেন ফটোকপির দোকান থেকে সংগ্রহ করতে হবে। পরে তা যথাযথভাবে পূরনের পর আবেদনপত্রে উল্লেখিত প্রয়ােজনীয় কাগজপত্র সংযুক্ত করে বিভাগীয় প্রধান ও অধ্যক্ষের স্বাক্ষর সম্পন্ন করতে হবে।

এতে বলা হয়, এরপর তা আগামী ৩১ মার্চ থেকে ১৩ এপ্রিল তারিখের মধ্যে প্রশাসনিক ভবনের তৃতীয় তলা হিসাব শাখায় জমা দেওয়ার জন্য নির্দেশ দিতে হবে। আবেদনপত্র সঠিক ভাবে পূরণ না হলে এবং কোন তথ্য গােপন করলে উল্লেখিত উপবৃত্তির আবেদন ফরম কোন নােটিশ ছাড়াই বাতিল বলে গন্য হবে।