অকালে চলে গেলেন খুবি ছাত্র রিফাত

মো. রিফাত হোসেন
মো. রিফাত হোসেন  © টিডিসি ফটো

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী (১৯ ব্যাচ) মো. রিফাত হোসেন মারা গেছেন। আজ শনিবার রাত সাড়ে ৮টায় রাজধানীর নিউরো সায়েন্স হাসপাতালে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এর আগে গত বৃহস্পতিবার অসুস্থ অবস্থায় তাকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক ঢাকায় নিউরো সায়েন্স হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। সে মোতাবেক তাকে সেখানে ভর্তি করা হলে আজ রাতে তিনি মৃত্যুবরণ করেন।

রিফাতের মৃত্যুতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শোকের ছাড়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের রুটিন দায়িত্বে নিয়োজিত উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা।

এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। একইভাবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর মোছা. তাসলিমা খাতুন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুসসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারিবৃন্দ শোক প্রকাশ করেন।


সর্বশেষ সংবাদ