বেরোবি ছাত্রের উপর সন্ত্রাসী হামলা, হাসপাতালে ভর্তি

বেরোবি শিক্ষার্থীর উপর হামলা
বেরোবি শিক্ষার্থীর উপর হামলা  © টিডিসি ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ছাত্র সোহানুর রহমান শাহিনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার প্রাথমিক চিকিৎসা চলছে।

আজ সোমবার (২১ সেপ্টেম্বর) বিকালে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নিজ এলাকায় এ ঘটনা ঘটে। হামলার শিকার সোহানুর রহমান শাহিন বিশ্ববিদ্যালয়ে ১১তম ব্যাচের শিক্ষার্থী।

শাহিনের বড় ভাই শাকিল হামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত পাঁচদিন আগে শাহিনের নিজ এলাকায় সিনিয়র-জুনিয়রিটিকে কেন্দ্র করে শাহিনের সঙ্গে একজনের কথা কাটাকাটি হয়। এরপর শাহিন শাসন করার চেষ্টা করলে শাহিনের সাথে দুর্ব্যবহার করে ছেলেটির পরিবারের লোকেরা।

শাকিল বলেন, এ বিষয়টি এলাকার বয়োজ্যেষ্ঠ মানুষরা ঠিকঠাক করে দিলেও হঠাৎ আজ সোমবার বিকেল সাড়ে পাঁচটায় তাড়াশ উপজেলা চত্বরে শাহিনের উপর হত্যার উদ্দ্যেশে অতর্কিতভাবে সন্ত্রাসী হামলা চালায় আনিস ও রাশিদুল। এরপর তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরিস্থিতি খারাপ হয়। ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে পাঠান। শাহীনের মাথায় আঘাতের স্থানে আটটি সেলাই করা হয়েছে।


সর্বশেষ সংবাদ