১৯ জানুয়ারি ২০২০, ১৩:৫৫

উৎসবমুখর পরিবেশে বেরোবি শিক্ষক সমিতির নির্বাচন

  © টিডিসি ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষক সমিতির ৮ম কার্যনির্বাহী পরিষদ-২০২০ এর নির্বাচন চলছে। আজ রবিবার সকাল সাড়ে ১০ টা থেকে উৎসবমুখর পরিবেশে নির্বচনে অংশগ্রহণ করেন শিক্ষকেরা।

নির্বাচনকে কেন্দ্র করে যেন ঈদের আমেজ বইছে শিক্ষকদের মাঝে। এবারের নির্বাচনে মোট ১৮৭ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন বলে জানান নির্বাচন কমিশনার ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আলী রায়হান সরকার।

শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের সভাপতি, সহ-সভাপতি, কোষাধ্যক্ষ, সম্পাদক ও যুগ্ম সম্পাদক পদে একজন করে এবং নির্বাহী পরিষদের সদস্য পদে ১০ জনসহ মোট ১৫টি পদে এ নির্বাচন হচ্ছে।

এতে সভাপতি পদে বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান ও ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক খায়রুল কবির সুমন প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এছাড়াও প্যানেলের অন্যান্য প্রার্থীরা হলেন, সহ-সভাপতি পদে মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ফেরদৌস রহমান ও রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান এইচ এম তারিকুল ইসলাম, কোষাধ্যক্ষ গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: নজরুল ইসলামও ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের সহকারি অধ্যাপক আনোয়ারুল আযিম, যুগ্ম-সম্পাদক কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মুহাঃ শামসুজ্জামান ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম।

সাধারণ সদস্য প্রার্থীরা হলেন, ড. গাজী মাজহারুল আনোয়ার, ড. মোঃ নূর আলম সিদ্দিক, ড. মোঃ রশীদুল ইসলাম , ড. সুমন কুমার দেবনাথ, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহযোগী ড.আবু রেজা মোঃ তৌফিকুল ইসলাম, রাজিয়া সুলতানা, এ কে এম কাজী সাজ্জাদ হোসেন, মোঃ মাসুদ-উল-হাসান, আসিফ আল মতিন, প্রদীপ কুমার সরকার, সোহাগ আলী, সাব্বীর আহমেদ চৌধুরী, ড. বিজন মোহন চাকী, বেলাল উদ্দিন, মশিয়ার রহমান, ড. নিতাই কুমার ঘোষ, নুরুজ্জান খান, আসাদুজ্জামান মন্ডল আসাদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম।