১৩ জানুয়ারি ২০২০, ১৫:৫০

ফেনীতে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ উপলক্ষে র‍্যালি

  © টিডিসি ফটো

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে ফেনী জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ আগামী (১৭ জানুয়ারী) থেকে দেশব্যাপী শুরু হতে যাচ্ছে। এ উপলক্ষে আজ সোমবার (১৩ জানুয়ারি) সকালে একটি বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

র‍্যালিটি শহরের ট্রাংক রোডস্হ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্হানে এসে শেষ হয়।

র‍্যালি উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্হার সভাপতি মোঃ ওয়াহিদুজজামান।

র‍্যালিতে উপস্থিত ছিলেন ফেনীর পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খোন্দকার নুরুন্নবী পিপিএম, বিপিএম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কেবিএম জাহাঙ্গীর আলম, সদস্য আজম চৌধুরী, গোলাম রব্বানী, কাউন্সিলর ও ক্রীড়া সংস্থার সদস্য বাহার উদ্দিন বাহার, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম, জেলা ফুটবল কোচ দীপক নাথ, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, ক্রীড়া সংস্থার সদস্য তৌহিদুল ইসলাম তুহিন, নুরুল আফসার কবীর শাহাজাদা, আশ্রাফুল আনোয়ার শিমুল, মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শামীম আক্তার প্রমুখ।

এ সময়ে জেলার বিভিন্ন ক্রীড়া সংগঠনের সংগঠক, ক্রীড়া প্রতিনিধি ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১৭ জানুয়ারী ফেনী ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে ফেনী ও নোয়াখালী অঞ্চলের খেলার মধ্য দিয়ে ফেনী পর্বের প্রতিযোগিতার উদ্বোধন হবে।