২৩ অক্টোবর ২০২৪, ১৬:২১

ইবিতে নতুন প্রেস প্রশাসক ও আইসিটি সেলের পরিচালক নিয়োগ 

ইবিতে নতুন প্রেস প্রশাসক ও আইসিটি সেলের পরিচালক নিয়োগ  © টিডিসি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে নতুন প্রেস প্রশাসক ও আইসিটি সেলের পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে। নতুন প্রেস প্রশাসক হিসেবে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. এ কে এম মফিজুল ইসলাম ও আইসিটি সেলের পরিচালক হিসেবে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. শাহজাহান আলী নিয়োগ পেয়েছেন। এক বছরের জন্য তাদের নিয়োগ দেওয়া হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত পৃথক দুই অফিস আদেশে এই তথ্য জানানো হয়।  

অফিস আদেশে বলা হয়, প্রেস প্রশাসক হিসেবে নিয়োগপ্রাপ্ত পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেনের মেয়াদ ইতোমধ্যে শেষ হওয়ায় তদস্থলে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. এ কে এম মফিজুল ইসলামকে ২১ অক্টোবর থেকে এবং আইসিটি সেলের পরিচালক হিসেবে নিয়োগপ্রাপ্ত আইসিটি বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোদ্দারের মেয়াদ ইতোমধ্যে শেষ হওয়ার তদস্থলে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. শাহজাহান আলীকে ২২ অক্টোবর থেকে পরবর্তী এক বছরের জন্য উপাচার্য নিয়োগদান করেছেন। এ দারিত্ব পালনের জন্য তারা নিয়ম অনুযায়ী সুযোগ সুবিধা পাবেন।

আরও পড়ুন: শিক্ষক সমিতির কার্যালয় ঘেরাও ইবি শিক্ষার্থীদের

নবনিযুক্ত প্রেস প্রশাসক অধ্যাপক ড. মফিজুল ইসলাম বলেন, ‘আমাকে এই পদে উপযুক্ত মনে করায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি নিয়োগের চিঠি হাতে পেয়েছি। আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণের পর স্বচ্ছ ও নিষ্ঠার সঙ্গে যেন কাজ করতে পারি এ জন্য সবার সহযোগিতা কামনা করছি।’