০৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৭

খুবিতে বায়স্কোপের আয়োজনে প্রাণময় লোকসন্ধ্যা অনুষ্ঠিত

ছবি  © টিডিসি

খুলনা বিশ্ববিদ্যালয়ে বায়স্কোপের আয়োজনে প্রাণময় লোকসন্ধ্যা ‘মাটির টান’ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৭ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জনপ্রিয় লোকসঙ্গীতে মেতে ওঠেন উপস্থিত শিক্ষার্থী ও দর্শকরা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এই আয়োজন উপভোগ করেন খুলনা বিশ্ববিদ্যালয়ের জরুরি প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ অধ্যাপক ড. মো. রেজাউল করিম।

এ সময় তিনি বলেন, পড়াশোনার পাশাপাশি কো-কারিকুলা ও এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিসের মাধ্যমে শিক্ষার্থীদের প্রতিভা বিকশিত হয়। এতে তাদের মনের প্রশান্তি ঘটে। এজন্য গ্রন্থগত বিদ্যার বাইরে নিজেদের ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে দক্ষ করে তোলা উচিত। তিনি এ ধরনের প্রাণবন্ত অনুষ্ঠান আয়োজনের জন্য সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানান। 

আরও পড়ুন: দ্বিগুণ জরিমানায় পরীক্ষা দেয়ার সুযোগ মেয়াদোত্তীর্ণ শিক্ষার্থীদের, ক্ষোভ 

আরও উপস্থিত ছিলেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর ড. মো. নাজমুস সাদাত, বায়স্কোপের উপদেষ্টা বাংলা ডিসিপ্লিনের প্রফেসর ড. দুলাল হোসেন, ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক মো. এনামুল হক, সহকারী ছাত্র বিষয়ক পরিচালক মো. হাসান মাহমুদ এবং সংশ্লিষ্ট সংগঠনের সদস্য ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।