০২ অক্টোবর ২০২৪, ১০:২৫

নজরুল বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক দায়িত্ব থেকে ১২ কর্মকর্তাকে বদলি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ প্রশাসনিক দায়িত্বে থাকা ১২ জন কর্মকর্তা-কর্মচারীকে বিভিন্ন দপ্তরে বদলি করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার (৩০ সেপ্টেম্বর) উপাচার্যের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. মিজানুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, কর্তৃপক্ষের আদেশক্রমে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কর্মকর্তা-কর্মচারীদের বর্ণিত কর্মস্থলে পদসহ বদলির আদেশ দেওয়া হলো। পহেলা অক্টোবর হতে এই আদেশ কার্যকর হবে।

বদলিকৃত কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে রয়েছেন পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের অতিরিক্ত পরিচালক খন্দকার নাজমুল হাসান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সহকারী রেজিস্ট্রার মো. আমিনুল ইসলাম, দোলন-চাঁপা হলের সহকারী রেজিস্ট্রার আফরোজা সুলতানা, অগ্নিবীণা হলের সহকারী পরিচালক (অর্থ) এস এম কাওসার আহমেদ এবং নৃ-বিজ্ঞান বিভাগের সহকারী রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেনকে রেজিস্ট্রার দপ্তরে বদলি করা হয়েছে। 

আরও পড়ুন: ইবির প্রধান ফটক সংলগ্ন কুষ্টিয়া-খুলনা মহাসড়কের বেহাল অবস্থা

অন্যদিকে, রেজিস্ট্রার দপ্তরের অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক মো. মোকারেরম হোসেন মাসুমকে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে, রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার (প্রশাসন) ইব্রাহীম খলিলকে বঙ্গবন্ধু হলে, সহকারী রেজিস্ট্রার মাহমুদুল আহসানকে অগ্নিবীণা হলে, সেকশন অফিসার দেবশ্রী ব্যানার্জীকে দোলন-চাঁপা হলে, সেকশন অফিসার আশিক সিদ্দিকীকে নৃবিজ্ঞান বিভাগে এবং সিএসই বিভাগের প্রিন্সিপাল ডেমোনেস্ট্রেটর (সফটওয়্যার) প্রকৌশলী মো. আলমগীর কবিরকে ভাইস চ্যান্সেলর দপ্তরে বদলি করা হয়েছে। এছাড়াও অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুনকে ভাইস চ্যান্সেলর দপ্তরে বদলি করা হয়েছে। পিএস টু ভিসি হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।