২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৭:০২

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ইবি শিক্ষার্থী মনিরের

মনির হোসেন  © সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মনির হোসেনের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪ টায় কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগটির সভাপতি অধ্যাপক ড. আবদুল মোত্তালিব।

পারিবারিক ও বিভাগ সূত্রে জানা যায়, মনিরের বাড়ি কুষ্টিয়ার কুমারখালি উপজেলায়। তিনি বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের ক্লাস শেষ করে বিশ্ববিদ্যালয়ের বাসে না ফিরে পাবলিক বাসে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পরে কুষ্টিয়ার চৌড়হাস থেকে সিএনজিতে বাড়ির পথে যাওয়ার সময় ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ঘটে। মাথায় মারাত্মক জখম অবস্থায় তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হয়। পরে তার মৃত্যু হয়।

আরবি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তানভীর মন্ডল বলেন, ক্যাম্পাসে পদার্পণ করেছে বেশিদিন হয়নি। তার হয়ত সমাজ ও রাষ্ট্রের জন্য অনেক কিছু করার ছিল। তার আগেই দুর্ঘটনায় মারা গেলে। এতে আমরা আরবি বিভাগ পরিবার শোকাহত।   

বিভাগটির সভাপতি অধ্যাপক ড. আবদুল মোত্তালিব বলেন, আমরা তার মৃত্যুর খবরটি অবগত হয়েছি। কুষ্টিয়া সদর হাসপাতালে মৃত্যু হয়েছে। অন্যান্য শিক্ষকদের নিয়ে হাসপাতালে দিকে রওনা হয়েছি।