১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৪২

আনন্দ মোহন কলেজের ভালুকা এসোসিয়েশনের নেতৃত্বে মুনাদ-সুমন

আনন্দ মোহন কলেজের ভালুকা এসোসিয়েশনের নেতৃত্বে মুনাদ-সুমন  © সংগৃহীত

ময়মনসিংহের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আনন্দ মোহন কলেজে অধ্যয়নরত ভালুকা উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ভালুকা স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবুল ফারাহ মুনাদ এবং সাধারণ সম্পাদক হিসেবে দর্শন বিভাগের সৌমত্ত আয়ন সুমন মনোনীত হয়েছেন।  

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সংগঠনের উপদেষ্টাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আংশিক এ কমিটি ঘোষণা করা হয়। আগামী ৩০ দিনের মাঝে পূর্ণাঙ্গ কমিটির তালিকা জমা দিতেও বলা হয় বিজ্ঞপ্তিতে। 

কমিটিতে অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মারুফুল ইসলাম, বৃষ্টি রহমান, ফরিদ আহম্মেদ তুলক, যুগ্ম সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহান, সাগর খান, হাসানুর রহমান তাব্বির।সাংগঠনিক সম্পাদক মো. মেহেদী হাসান রাকিব, মো. আমান উল্লাহ, আশিকুর রহমান, মো.আল আমিন। এছাড়াও দপ্তর সম্পাদক মুনতাসির তরফদার রাফি, উপ-দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান, প্রচার সম্পাদক রাশেদ হাসান। 

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক সৌমত্ত আয়ন সুমন বলেন, ‘ভালুকা স্টুডেন্টস এসোসিয়েশন ভালুকা উপজেলার শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্ববোধ বৃদ্ধিসহ নানা ধরনের মানবিক ও গঠনমূলক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকে। সংগঠনটির নেতৃত্বে থাকাকালীন সময়ে সকলের সহযোগিতায় গঠনমূলক এবং ইতিবাচক কাজের মাধ্যমে সংগঠনের সুনাম অক্ষুণ্ণ রাখার চেষ্টা করবো।’