তিতুমীর কলেজস্থ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে জিসান-খোকন

জিসান ও খোকন
জিসান ও খোকন  © ফাইল ফটো

নুরউদ্দিন হোসাঈন জিসানকে সভাপতি এবং মীর মোহাম্মদ খোকনকে সাধারণ সম্পাদক করে সরকারি তিতুমীর কলেজস্থ ভোলা জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার বিকেলে তিতুমীর কলেজস্থ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদের এক বৈঠকে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন তিতুমীর কলেজস্থ ভোলা জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা সিহাবউদ্দিন সিয়াম, মোঃ রবিউল আলম, মহিউদ্দিন মাহি, জিহাদ হাওলাদার এবং আতিকুর রহমান রিজভী। 

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি, তানভীর হোসেন হৃদয়, হাফিজুর রহমান জুয়েল, মোঃ মিজানুর রহমান  এবং হেলাল উদ্দিন নাইম। 

সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রায়হান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক  আলামিন হোসেন জুয়েল , মোঃ ইব্রাহিম, জাহিদুল হাসান তুষার, মহিবুল ইসলাম রিফন,  নেওয়াজ শরিফ, তাইমুন হাসান রনি, এবং  মোঃ শাহিন। 

সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়সাল আলম। সহ-সাংগঠনিক সম্পাদক হাসনাঈন আহাম্মেদ রেজান, মাহিবুল ইসলাম রিপন, আবদুর রহমান জুবায়ের হোসেন নাদিম এবং  আবদুর রহমান জিহাদ এবং খালেদ হাসান তন্ময়। 

দপ্তর সম্পাদক মোঃ মুসলিম মাহামুদ, উপ-দপ্তর সম্পাদক আতিকুর রহমান রিয়াদ, প্রচার সম্পাদক মোঃ আলামিন, ছাত্রী বিষয়ক সম্পাদক নুরুা আফরীন জিপু, অর্থ বিষয়ক সম্পাদক হামিদুর রহমান ফরহাদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক শিহাব মাহামুদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক সুজন হোসেন নিলয়, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মিনহাজুল রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সুমন আখন এবং শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ নীরব হাসান।

কমিটির সদস্যরা হলেন, আব্দুল্লাহ আল রাব্বি, মিহাদ, ফারহাদ আহমেদ ইবান, মোঃ আল মামুন এবং মোঃ আমিন।


সর্বশেষ সংবাদ