নজরুল বিশ্ববিদ্যালয়ে লোকপ্রশাসনের বিভাগীয় প্রধান সঞ্জয় মুখার্জি

সঞ্জয় কুমার মুখার্জি
সঞ্জয় কুমার মুখার্জি  © টিডিসি ফটো

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন সহযোগী অধ্যাপক সঞ্জয় কুমার মুখার্জি। তিনি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবেও দায়িত্ব পালন করছেন।

বৃহস্পতিবার (৬ জুন) বিভাগীয় প্রধান হিসেবে তিনি যোগদান করেন তিনি। এর আগে গত বুধবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ৩ বছরের জন্য সঞ্জয় কুমার মুখার্জিকে লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধানের দায়িত্ব প্রদান করা হয়।

দায়িত্ব গ্রহণের পর সঞ্জয় কুমার মুখার্জী বলেন, বিভাগের অ্যাকাডেমিক কার্যক্রমকে গতিশীল এবং ত্বরান্বিত করতে কাজ করবো। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বাইরেও বিভিন্ন প্রোগ্রাম ও আয়োজনের সাথে বিভাগকে সংযুক্ত করার চেষ্টা করবো। একইসাথে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও উন্নয়নমূলক কার্যক্রমকে এগিয়ে নিতে বিভাগের সবাইকে একসাথে নিয়ে কাজ করবো।

সঞ্জয় কুমার মুখার্জি ২০১৩ সালে লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। এরপর ২০১৬ সালে তিনি সহকারী অধ্যাপক এবং ২০২২ সালে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান। ২০২৩ সালের ১৮ জুলাই তিনি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

 

সর্বশেষ সংবাদ