দুই দিনের ছুটিতে নজরুল বিশ্ববিদ্যালয়

দুই দিনের ছুটিতে নজরুল বিশ্ববিদ্যালয়
দুই দিনের ছুটিতে নজরুল বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ক্লাস কার্যক্রম ও অফিসসমূহ ৭ ও ৮ জানুয়ারি দুই দিন বন্ধ থাকবে। বুধবার (৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন এবং ৮ জানুয়ারি ভোটের কার্যক্রমে অংশগ্রহণের বিষয়টি বিবেচনাপূর্বক উপাচার্য বিশেষ ক্ষমতাবলে বার্ষিক ৩ দিন ছুটি হতে ১ দিন ছুটি ঘোষণা করেছেন। তবে ছুটিকালীন সময়ে নিরাপত্তা প্রহরীরা যথারীতি দায়িত্ব পালন করবে বলে জানানো হয়েছে।

এদিকে, ক্লাস কার্যক্রম ও অফিস বন্ধ থাকলেও খোলা থাকবে আবাসিক হলসমূহ। তবে এসময় বহিরাগত কেউ হলে প্রবেশ করতে পারবে না এবং হল প্রশাসনের সার্বিক দেখাশোনার আওতায় থাকবে বলেও জানানো হয়েছে।

এছাড়াও নির্বাচনকালীন সময় ক্যাম্পাসে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ যে নিরাপত্তা ব্যবস্থা রয়েছে নির্বাচনকালীন সময়ে সেটি আরো জোরদার করা হবে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি, গার্ড, আনসার সদস্য ও পুলিশ বাহিনী যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় সমন্বিতভাবে কাজ করছে।


সর্বশেষ সংবাদ