৩১ জুলাই ২০২৩, ২১:১২

ভারমুক্ত হলেন নজরুল কলেজ ছাত্রলীগের সভাপতি

বেলায়েত হোসেন সাগর  © ফাইল ছবি

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত হোসেন সাগরকে সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে। সোমবার (৩১ জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে,বাংলাদেশ ছাত্রলীগ কবি নজরুল সরকারি কলেজ শাখার ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত হোসেন সাগরকে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব প্রদান করা হলো।

এর আগে, ২ জুন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এম ওয়াসিম তাহসান রানা আত্মহত্যা করেন। এতে কলেজ ছাত্রলীগের সভাপতি পদটি শূন্য হয় এবং ১৪ জুন সাগরকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।

আরো পড়ুন: চিকিৎসা নিতে গিয়ে ছাত্রলীগের মারধরের শিকার জবি শিক্ষার্থী

ভারমুক্ত হয়ে বেলায়েত হোসেন সাগর বলেন, প্রথমত সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। আমাকে কবি নজরুল কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি থেকে পূর্ণাঙ্গ সভাপতির দায়িত্ব অর্পণ করায় বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের অভিভাবক সাদ্দাম ভাই ও ইনান ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাঁদের কাছে আমি চিরকৃতজ্ঞ। আমি নিজের জীবন দিয়ে হলেও ন্যায় এবং নিষ্ঠার সাথে এ দায়িত্ব পালন করবো। 

তিনি আরো বলেন, শিক্ষার্থীদের যে কোন যৌক্তিক দাবিতে কবি নজরুল কলেজ ছাত্রলীগ সবসময় পাশে ছিল ভবিষ্যতেও থাকবে। কবি নজরুল কলেজ ছাত্রলীগ বাংলাদেশ ছাত্রলীগের একটি সুপার ইউনিট হিসেবে কাজ করছে। সামনের জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে নৌকাকে বিজয় করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে  যা করতে হবে আমরা মাঠে থেকে তাই করবো ইনশাআল্লাহ।