গভীর রাতে হঠাৎ বরিশাল বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলে তল্লাশি

  © টিডিসি ছবি

গভীর রাতে হঠাৎই বরিশাল বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলে হঠাৎ তল্লাশি চালায় হল প্রশাসন। গতকাল মঙ্গলবার (২০ জুন)  রাত ১০টা ১৫ মিনিটে তল্লাশি চালানো শুরু করে হল প্রশাসন, যা শেষ হয় রাত সাড়ে ১২ টায়। তল্লাশি চলাকালে হলের প্রত্যেকটি রুমে গিয়ে রড, ক্রিকেট খেলার স্টাম্প, ব্যাট, রড ও সকল ধরনের লোহার সরঞ্জাম জব্দ করে হল প্রশাসন। 

তল্লাশি শেষে বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ মো. আরিফ হোসেন বলেন, সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তার কথা বিবেচনা করেই আজকের এই তল্লাশি। হলে কেউ অরাজক পরিবেশ সৃষ্টি করতে চাইলে আমরা তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করব।

“তল্লাশি করে কোনো রুমে তেমন কোনো ধারালো অস্ত্র বা মাদকদ্রব্য পাওয়া যায়নি। তবে যেসকল জিনিস নেওয়া হয়েছে, সেগুলো শিক্ষার্থীদের কথা বিবেচনা করেই ফেরত দেওয়া হবে না। তবে শিক্ষার্থীরা আবেদন করলে খেলাধুলা সামগ্রীর বিষয়টি বিশেষভাবে বিবেচনা করা যেতে পারে।”

তিনি আরও বলেন, হলের যেকোনো সমস্যা সমাধানে আমরা হল প্রশাসন বরাবরই বদ্ধপরিকর। শিক্ষার্থীদের যে কোনো সমস্যা বা যৌক্তিক দাবি থাকলে হলের অফিস কক্ষে জানাবে আমরা আন্তরিকভাবে সেগুলো সমাধানের চেষ্টা করব।

উল্লেখ্য, গত সোমবার রাতে বঙ্গবন্ধু হলের ৫ তলার টয়লেটে ৪টি দা, স্টাম্প ও জিআই পাইপ পায় শিক্ষার্থীরা। কিছুদিন আগে বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হল থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় ৩ জনকে সাময়িক বহিষ্কার করে হল প্রশাসন।


সর্বশেষ সংবাদ