২৪ মে ২০২৩, ০০:২৬

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হওয়ায় অধ্যক্ষ অসিত বরণকে সংবর্ধনা

অধ্যক্ষ অসিত বরণ দাশকে ফুল দিয়ে করণ করে নিচ্ছেন শিক্ষকরা  © টিডিসি ফটো

মেঘনা পাড়ের বাতিঘর বলে খ্যাত চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ অসিত বরণ দাশ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৩ মে) এ উপলক্ষে চাঁদপুর সরকারি কলেজ শিক্ষক পরিষদ অধ্যক্ষ অসিত বরণ দাশকে ফুলের শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষক পরিষদের কর্মকর্তারা।

শিক্ষক পরিষদ সম্পাদক ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান শিক্ষকদের পক্ষে বলেন, অধ্যক্ষ অসিত বরণ দাশ চাঁদপুর সরকারি কলেজ পরিবারের একজন অভিভাবক। তার গতিশীল নেতৃত্ব এবং তথ্য প্রযুক্তিগত জ্ঞানের আলোকে চতুর্থ শিল্প বিপ্লব মোকাবেলায় দক্ষ মানব সম্পদ ও স্মার্ট শিক্ষার্থী গঠনে চাঁদপুর সরকারি কলেজ আরও এগিয়ে যাবে।

অধ্যক্ষ অসিত বরণ দাশের কাজের এই স্বীকৃতি আমাদেরকে আনন্দিত করেছে এবং চাঁদপুর সরকারি কলেজ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞ—শিক্ষকদের পক্ষে যুক্ত করেন অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান

এ সময় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ আয়োজনে যুক্ত সকলকে চাঁদপুর সরকারি কলেজ শিক্ষক পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয় শিক্ষকদের পক্ষ থেকে।