১৭ মে ২০২৩, ১০:৫৫

বাঁচতে চান ক্যান্সার আক্রান্ত জবি ছাত্রী পপি রানীর মা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়  © ফা

জগন্নাথ বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী পপি রানির মা জরায়ু ক্যান্সারে আক্রান্ত হয়ে লাস্ট স্টেজে আছেন। তাঁর চিকিৎসা বাবদ যে অর্থ প্রয়োজন তা বহনে অসমর্থ তার পরিবার। চিকিৎসার জন্য সাহায্য চেয়ে আবেদন জানিয়েছেন পপি রানিসহ তার সহপাঠীরা।

পপি রানীর সঙ্গে কথা বলে জানা যায়, তিনি গত ৬-৭ মাস ধরে অসুস্থ ছিলেন। ঈদের আগে ১৭ এপ্রিল মহাখালীতে ডাক্তার দেখানোর পর জানতে পারে ওনার মায়ের শরীরে ক্যান্সার নামক মরণব্যাধি বাসা বেধেছে। পপি রানি বর্তমানে তার মা কে নিয়ে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

ডাক্তাররা জানান, ক্যান্সারের আক্রান্ত স্থান থেকে জীবাণু এখনো ছড়িয়ে পড়েনি। অপারেশন করার পর যদি সঠিকভাবে থেরাপি দেয়া যায় তাহলে সুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

পপি রানির সহপাঠী মো. নোমান বিল্লাহ বলেন, আমরা যখন আন্টির ক্যান্সারে আক্রান্তের কথা শুনলাম তখনই সিদ্ধান্ত নিয়েছিলাম যত টাকা লাগে আমরা ব্যবস্থা করার চেষ্টা করব ইনশাআল্লাহ। এত টাকা নিজেদের মধ্যেই ব্যবস্থা করা খুবই কঠিন।

আরও পড়ুন: মোখায় ক্ষতিগ্রস্তদের আড়াই লাখ ডলার সহায়তা যুক্তরাষ্ট্রের

একটি মায়ের জীবন বাচাতে এগিয়ে আসুন। তাই সবাই যদি একটু একটু সাহায্য করেন তাহলে আন্টির চিকিৎসার সার্বিক খরচ বহন করা সহজ হবে ইনশাআল্লাহ।

সাহায্য পাঠানোর ঠিকানা 
রাইসুল ইসলাম : ০১৯১১১১১০১৬ (বিকাশ),তামান্না বিথী :০১৭৮৩৩৭৭৯৫৬ (নগদ) ),নোমান বিল্লাহ : ০১৭৭৩২৮৩৭২৭-৮ (রকেট)

City Bank 
Md. Raisul Islam ( Teacher)
Branch: Johnson Road 
A/C No.: 2803192486001, Routing No.: 225273254

উল্লেখ্য: যে মাধ্যমে টাকা পাঠাবেন সে মাধ্যমে পাঠিয়ে যোগাযোগ করে নিশ্চিত হয়ে নিবেন।