০৩ মে ২০২৩, ১৮:১১

নৌকার প্রচারণায় বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শোভাযাত্রা 

নৌকার প্রচারণায় বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শোভাযাত্রা   © টিডিসি ফটো

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহর (খোকন সেরনিয়াবাত) পক্ষে শোভাযাত্রা করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) ছাত্রলীগের একাংশ।

রবিবার (০৩ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের টিএসসি (ছাত্র-শিক্ষক কেন্দ্র) থেকে শোভাযাত্রাটি বের হয়ে ক্যাম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের গ্রাউন্ড ফ্লোরে (বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের নিচতলা) এসে শেষ হয়। 

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ সেশনের আইন বিভাগের শিক্ষার্থী, ছাত্রলীগ নেতা অমিত হাসান রক্তিম বলেন, আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। বরিশাল শহরকে আধুনিক, আদর্শ, উন্নত ও সমৃদ্ধশালী নগরী হিসেবে গড়ে তুলতে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করা আবশ্যক। 

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে আওয়ামীলীগ মনোনীত আবুল খায়ের আব্দুল্লাহকে বিজয়ী করতে সর্বাত্মকভাবে কাজ করব। আজ থেকে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আবুল খায়ের আব্দুল্লাহ'র পক্ষে কাজ করবে এবং নির্বাচন প্রচারণা অংশগ্রহণ করবে। আমাদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রতিটি ছাত্রলীগ কর্মী নির্বাচনের মাঠে অতন্দ্র প্রহরীর ভূমিকায় থাকবে। 

এছাড়াও শোভাযাত্রায় অংশগ্রহণ করেন বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ  মাইদুর রহমান বাকি, রাকিব হাসান রনি, সাইমুন ইসলাম প্রমুখ। তবে শোভাযাত্রায় অনেক সাধারণ শিক্ষার্থীদের অংশগ্রহণও দেখা যায়।