‘তোর এখন আসল শাস্তি হবে, কিভাবে মরতে চাস বল’

কুমিল্লা বিশ্ববিদ্যালয়
কুমিল্লা বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

এবার বহিরাগতদের হাতে মারধরের শিকার হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লোকপ্রশাসন বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মোজাম্মেল হক। 

সোমবার (২৭ মার্চ) রাতে কুমিল্লার রানীর বাজার এলাকায় তিনি মারধরের শিকার হন। ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগ মারধর-কারীরা কিশোর গ্যাংয়ের সদস্য।

মোজাম্মেল হক জানান, টিউশনি শেষ করে তারাবির নামাজ আদায় করবার জন্য রানীর বাজার মসজিদে গিয়েছিলেন। কিছুক্ষণ পর কয়েকজন ছেলে এসে বাহিরে কেউ অপেক্ষা করছে বলে তাকে ডেকে নিয়ে যায়। মসজিদ থেকে বের হওয়ার সাথে সাথে ২৫ থেকে ৩০ জন কিশোর তাকে এলোপাথাড়ি কিল-ঘুষি দেয় । সেখানে থেকে বাজারের এক গলিতে নিয়ে তাকে দ্বিতীয় দফায় আবারও মারে এবং অশ্রাব্য ভাষায় গালাগালি করে।  

তাদের মধ্য থেকে কয়েকজন তাকে বলেন, ‘তোর এখন আসল শাস্তি হবে। এতক্ষণ যা হয়েছে সেগুলো পানি ভাত। তুই কিভাবে মরতে চাস বল।’ টানা ৪০-৪৫ মিনিট অমানবিক নির্যাতন করার পর মাটিতে লুটিয়ে পড়েন ভুক্তভোগী। এরপর হামলাকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাঁকে একা ফেলে পালিয়ে যায়।

তাঁকে উদ্ধারে এগিয়ে আসা কান্দিরপাড় পুলিশ কন্ট্রোল রুমের উপ-পরিদর্শক আমজাদ হোসেন বলেন, মারধরকারীরা কিশোর গ্যাং নয়। একটা ভুল বোঝাবুঝি মধ্যে থেকে ঘটনাটি ঘটেছে। পরে উভয় পক্ষ বসে বিষয়টি সমাধান করেছিল। তারা নিজেরা সমাধান করে ফেলায় আমরা আর কোনো পদক্ষেপ নেইনি। তবে ভুক্তভোগী মামলা করলে বিষয়টি আমরা দেখব।

এ ঘটনায় প্রক্টর বরাবর অভিযোগ করবেন বলে জানিয়েছেন ভুক্তভোগী মোজাম্মেল হক। তবে ঘটনার সময় ভারপ্রাপ্ত প্রক্টর কাজী ওমর সিদ্দিকীকে ফোন করে পাওয়া যায়নি বলে দাবি করেছেন তিনি।

এ বিষয়ে কথা বলতে প্রক্টরকে ফোন দিলে প্রতিবেদকের কলেও সাড়া দেননি তিনি।


সর্বশেষ সংবাদ