১৬ মার্চ ২০২৩, ১৫:৩৮

প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের সময় বৃদ্ধি

প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের আবেদন সময় বৃদ্ধি  © সংগৃহীত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন কলেজসমূহের ২০১৯ শিক্ষাবর্ষের প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের আবেদনের সময় বৃদ্ধি করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৯ সালের মাস্টার্স ১ম পর্ব (পুরাতন সিলেবাস) এবং প্রিলিমিনারি টু মাস্টার্স (নতুন সিলেবাস) পরীক্ষার প্রকাশিত ফলাফল-এর উত্তরপত্র পুন:নিরীক্ষণের জন্য ১৬ মার্চ ২০২৩ তারিখ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ২৩ মার্চ ২০২৩ তারিখ বৃহস্পতিবার পর্যন্ত অনলাইনে আবেদন করার এবং ব্যাংকে টাকা জমা দেয়ার সময় বৃদ্ধি করা হয়েছে।

পে-শিপ সংগ্ৰহ ও জমাদান নিয়মাবলী: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট 103.113.200.36/PAMS/ICTUnit/Re_scruting.aspx থেকে Online এ আবেদন ফরম পূরণ করে পে স্লিপ ডাউনলোড করে নিকটস্থ সোনালী ব্যাংকের যে কোন শাখার মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে টাকা জমা দিতে হবে অথবা সোনালী ব্যাংকের অনলাইন পেমেন্ট গেটআওয়ে (online payment gateway) ব্যবহার করে মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ, রকেট অথবা বিভিন্ন ধরনের কার্ড যেমন : AMERICAN EXPRESS, VISA, DBBL, NEXUS, MASTER CARD অথবা সোনালী ব্যাংকের হিসাবধারীরা নিজ হিসাব থেকে অনলাইনে এ টাকা ট্রান্সফার করে আবেদন করতে পারবে।

উত্তরপত্র পুন:নিরীক্ষণ/নম্বর যাচাই ফি প্রতি পত্ৰ ৮০০/- (আটশত) টাকা।

বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে