১৫ মার্চ ২০২৩, ০৯:৪৯

প্রফেশনাল মাস্টার্সে কোর্সভিত্তিক কোটার মেধা তালিকা প্রকাশ কাল

জাতীয় বিশ্ববিদ্যালয়  © সংগৃহীত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত মাস্টার্স (প্রফেশনাল) কোর্সে পাঠদানকারী কলেজসমূহে ২০২৩ শিক্ষাবর্ষে বিএড, বিপিএড, বিএমএ, বিএসএ এমএড, এমএসএড, এমপিএড, ২০২০-২০২১ শিক্ষাবর্ষে এলএলবি শেষপর্ব ও ২০২১-২০২২ শিক্ষাবর্ষে এমবিএ ইন ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট কোর্সসমূহের কোটার মেধা তালিকা প্রকাশিত হবে আগামীকাল ১৫ মার্চ ২০২৩ তারিখ বিকাল ৪টায়।

শিক্ষার্থীরা এসএসএসের মাধ্যমে বিকাল ৪টা থেকে এবং রাত ১টা থেকে ভর্তি বিষয়ক ওয়েবসাইট থেকে জানতে পারবে। এসএমএসের মাধ্যমে ফলাফল জানতে 16222 নাম্বরে nu<space>atpm<space>roll no টাইপ করে সেন্ড করতে হবে।  

ভর্তির জন্য যেসব নির্দেশনা মানতে হবে: কোটার মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তির কোন শিক্ষার্থী অন্য কোন শিক্ষা কার্যক্রমে (যে শিক্ষাবর্ষে হোক না কেন) বর্তমানে অধ্যয়নরত থাকলে তাকে অবশ্যই ১৯ মার্চ ২০২০ তারিখের মধ্যে পূর্ববর্তী শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে। অন্যথায় দ্বৈত ভর্তির কারণে ঐ শিক্ষার্থীর ভর্তি ও রেজিস্ট্রেশন বাতিল বলে গণ্য হবে।

২০২৩ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) প্রোগ্রামে কোটার মেধা তালিকার ভর্তি কার্যক্রম নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী সম্পন্ন করতে হবে। ১৫ মার্চ ২০২৩ তারিখের মধ্যে কোটার মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ ও এর প্রিন্ট/পিডিএফ কপি সংগ্রহ করতে হবে।

যেভাবে আবেদন: আবেদন করতে ক্লিক করুন এখানে

বিস্তারিত নির্দেশনা ও আবেদন ফি সম্পর্কে জানতে ক্লিক করুন এখানে