০৯ মার্চ ২০২৩, ২৩:১৩

ছাত্রলীগ নেতাকে মারধর: ছাত্রদল নেতাকে না পেয়ে স্ত্রী আটক

প্রতীকী ছবি  © ফাইল ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই নেতাকে মারধরের ঘটনায় অভিযুক্ত স্থানীয় ছাত্রদল নেতা রনি মজুমদারের স্ত্রী সুমি আক্তারকে (২২) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিশ^বিদ্যালয় সংলগ্ন সালমানপুর এলাকার নিজ বাসা থেকে তাঁকে আটক করা হয়।

অভিযুক্তকে আটক না করে তাঁর স্ত্রীকে আটকের বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, ‘আমরা জিজ্ঞাসাবাদের জন্য সুমিকে নিয়ে এসেছি।’ তবে রাত ১১টায় এ সংবাদ লেখার সময় সুমির বর্তমান অবস্থান সম্পর্কে বলতে রাজি হননি তিনি।

এদিকে সুমি আক্তারকে আটকের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয়রা। তাঁর আটকের পর বিশ্ববিদ্যালয় সংলগ্ন দোকানগুলো এক সপ্তাহের জন্য বন্ধ রাখার নির্দেশ দিয়েছে এলাকাবাসী।  বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি দোকানের স্বত্তাধিকারী বলেন, আমাদেরকে এলাকার লোকেরা এসে এক সপ্তাহ দোকন বন্ধ করে রাখতে বলেছে। না হয় তাঁরা ব্যবস্থা নেবে বলেছে।

এ নির্দেশনার সময় সেখানে উপস্থিত ছিলেন ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল। বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, আমরা দোকান বন্ধ করতে বলিনি। কাল শুক্রবার ছুটির দিন হিসেবে যদি কেউ দোকান বন্ধ রাখে এটা তাঁর বিষয়।

এর আগে গত বুধবার ছাত্রদল নেতা রনিকে সাথে নিয়ে নিজ দলের তিন নেতাকে পিটিয়েছে শাখা ছাত্রলীগের ক্যাম্পাসের বাইরে অবস্থানরত একটি অংশ। এ ঘটনায় নিরাপত্তাহী দিতে ব্যর্থ হওয়ার অভিযোগ এনে প্রক্টরের পদত্যাগ দাবি করেছেন শিক্ষার্থীরা।

এর আগে বুধবার রাতের মধ্যেই অভিযুক্তদের আটক করার আশ্বাস দেয় পুলিশ। তবে ঘটনার ৩৬ ঘন্টা পরও অভিযুক্ত কাউকে আটকের খবর জানাতে পারেনি পুলিশ।