জবির শিক্ষার্থীবাহী বাসে হামলা, পরিস্থান পরিবহনের ১২ বাস আটক

আটকে রাখা পরিস্থান পরিবহনের ১২ বাস
আটকে রাখা পরিস্থান পরিবহনের ১২ বাস  © টিডিসি ফটো

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীবাহী অনির্বাণ বাসে হামলার ঘটনার প্রতিবাদে রাজধানীর মিরপুরে পরিস্থান পরিবহনের ১২টি বাস আটক করেছেন শিক্ষার্থীরা। এ ঘটনায় বাসের চালক ও তার সহকারীকে আটক করেছে পল্লবী থানা পুলিশ। 

জানা যায়, বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে ফেরার সময় বিকেল সোয়া ৫টার দিকে পরিস্থান পরিবহনের একটি বাস (নং ১১-৭৮৫১) শিক্ষার্থীবাহী বাসটিকে ধাক্কা দিয়ে ক্ষতিগ্রস্ত করে৷ শিক্ষার্থীরা এ বিষয়টি নিয়ে কথা বলতে গেলে, কথা-কাটাকাটির একপর্যায়ে পূরবী স্ট্যান্ডের সামনে বাস আটকিয়ে পরিস্থান বাসের স্টাফরা বেশ কয়েকজন বখাটে ছেলে নিয়ে শিক্ষার্থী বাসে উঠে অতর্কিতভাবে হামলা করেন৷ এতে বাসে থাকা নারীসহ ৫-৬ জন শিক্ষার্থী আহত হন৷

পরবর্তীতে শিক্ষার্থীরা মিরপুর সনি সিনেমা হলের সামনে পরিস্থান পরিবহনের ১২টি বাস আটক করে রাখেন। এরপর পরিস্থান বাসের চালকসহ দুজনকে আটক করে পল্লবী থানা পুলিশ।  

বাসে থাকা শিক্ষার্থী বর্ণীয় বলেন, আমাদের বাসকে ধাক্কা দেয়ায় আমরা কথাবার্তা বলতে গিয়েছিলাম। কিছুক্ষণের মধ্যেই ওই বাসের চালক-হেল্পার ১২-১৫ জন বখাটে ছেলেদের নিয়ে বাসে উঠে অতর্কিতভাবে আমাদের উপর হামলা করে।   

এ বিষয়ে পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বলেন, শিক্ষার্থীদের বাসে হামলার ঘটনায় আমরা চালক ও হেল্পারকে আটক করেছি। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ