ইসলামী বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবলে সর্বোচ্চ গোল নারীদের

ইসলামী বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবলে সর্বোচ্চ গোল নারীদের
ইসলামী বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবলে সর্বোচ্চ গোল নারীদের  © টিডিসি ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২২ এর দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে ছাত্রদের খেলায় ইবি, রাবি, যবিপ্রবি এবং ছাত্রীদের খেলায় যবিপ্রবি, চবি বিজয়ী হয়েছেন। তবে এদিনের সবকটি ম্যাচের মধ্যে নারীদের খেলায় সর্বোচ্চ ২৬টি গোল করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

রবিবার (০৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে অনুষ্ঠিত হ্যান্ডবল প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যকার খেলায় রাজশাহী বিশ্ববিদ্যালয় ১৫-১২ গোলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২২-১৫ গোলে ঢাকা বিশ্ববিদ্যালয়কে এবং ইসলামী বিশ্ববিদ্যালয় ২৫-০৯ গোলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হয়েছে।

অন্যদিকে ছাত্রীদের মধ্যকার খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২৬-০৩ গোলে রাজশাহী বিশ্ববিদ্যালকে এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ০৬-০২ গোলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হয়েছে।

আরও পড়ুন: তিতুমীর কলেজে আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল কাল

এদিন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন। এসময় অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, উপ-পরিচালক মো. আসাদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।