জবিতে ক্লাস থেকে বেরোতেই ছাত্রদল নেতাকে বেধড়ক পিটুনি ছাত্রলীগের

মারধরে আহত ছাত্রদল নেতা আফফান মুবাইদুর রহমান
মারধরে আহত ছাত্রদল নেতা আফফান মুবাইদুর রহমান  © সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ছাত্রদলের এক নেতাকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীর বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। আফফান মুবাইদুর রহমান নামে ওই নেতা ২০১৭-১৮ শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের ছাত্র। তিনি সদ্য ঘোষিত জবি ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক।

প্রত্যক্ষদর্শীরা জানান, ক্লাস শেষে মধ্যাহ্নভোজের জন্য ক্যাফেটেরিয়ার দিকে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা মুবাইদুরকে বাঁশ ও লাঠি দিয়ে মারধর করেন। গণিত বিভাগের ছাত্র মাহিমুর রহমান বিজয়ের নেতৃত্বে তাকে মারধর করা হয়। তিনি সাধারণ সম্পাদক এস এম আকতার হোসেনের অনুসারী।

মুবাইদুর রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর ডান হাতে ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। হাতের একটি আঙুলও ভেঙে গেছে। শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. হিমেল বলেন, মারধরের সময় মুবাইদুরের মোবাইল ফোন ও মানিব্যাগ কেড়ে নেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

আরো পড়ুন: এসিল্যান্ডকে ছুরিকাঘাত, জাবির বহিষ্কৃত শিক্ষার্থী ট্যারা রাসেল গ্রেফতার

এ বিষয়ে বিজয়ের বক্তব্য জানা যায়নি। শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, ছাত্রলীগের কেউ কাউকে মারধর করেছে বলে জানেন না। ব্যক্তিগত আক্রোশে কাউকে মারধর করলে তার দায় নিতে পারি না আমরা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোস্তফা কামাল বলেন, মারামারির বিষয়ে তাঁর কাছে অভিযোগ আসেনি। তবে একজন নিরাপত্তারক্ষী একটি মোবাইল ফোন জমা দিয়েছেন। উপযুক্ত প্রমাণ পেলে মালিককে ফেরত দেওয়া হবে এটি।


সর্বশেষ সংবাদ