সড়ক দুর্ঘটনা

ববি শিক্ষার্থীর মৃত্যু, বিচারের দাবিতে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ

ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ
ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ   © সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর। এর প্রতিবাদে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন নিহত ইসমাইল ইমন। তার মৃত্যুর খবর পাওয়ার পর শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের সামনে মহাসড়ক আজ সন্ধ্যা ৬টা থেকে অবরোধ করেন। রাত পৌনে ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সড়ক অবরোধ চলছিল।

আরও পড়ুন: চিরনিদ্রায় শায়িত বুয়েটের ফারদিন

ফরিদপুরের ভাঙ্গার মাধবপুর নামক স্থানে গাছের সাথে বাসের ধাক্কায় আহত হয়ে ইন্তেকাল করেন ইসমাইল ইমন। তিনি ঢাকার কল্যাণপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ বেলা ১২.৩০ মিনিটে মৃত্যু বরণ করেন ৷

আজ সন্ধ্যায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এ দুর্ঘটনায় দায়ীদের বিচার ও গ্রেপ্তার দাবি করে মহাসড়ক অবরোধ করে।বিক্ষুব্ধ শিক্ষার্থীদের কাছে গিয়ে অবরোধ প্রত্যাহারের আহ্বান জানান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের প্রতিনিধি দল।

এব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ছাদেকুল আরেফিন গণমাধ্যমকে বলেন, সাকুরা পরিবহনের সঙ্গে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ প্রশাসনের  আলোচনার উদ্যোগ নেওয়া হয়েছে। আশা করি অচিরেই সমস্যার সমাধান হবে।

উল্লেখ্য, ইমন শনিবার (৫ নভেম্বর) রাতে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে আসছিলেন। এ সময় ফরিদপুরের ভাঙ্গার মাধবপুরে আসার পর সাকুরা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় আহত হন ইমন। পরে তাকে উদ্ধার করে ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হলে তাকে রাজধানীর কল্যাণপুরে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হয় ৷


সর্বশেষ সংবাদ