বাঙলা কলেজে যতগুলো বাস দরকার দেওয়া হবে: কাদির মোল্লা 

হীরক জয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান
হীরক জয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান  © টিডিসি ফটো

বাঙলা কলেজের যতগুলো বাস প্রয়োজন ততগুলো দেওয়া হবে জানিয়েছেন জানিয়ে থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদির মোল্লা। তিনি জানান, আমি আবারও বাঙলা কলেজে আসতে চাই। আমি হল নির্মাণের বিষয়টি মাথায় নিয়ে গেলাম।

শনিবার (২২ অক্টোবর) বাঙলা কলেজের হীরক জয়ন্তী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি। এর আগে সকালে জাতীয় পতাকা ও কলেজ পতাকা উত্তোলন এবং বেলুন ও কবুতর উড়িয়ে কর্মসূচি উদ্বোধন করা হয়ে। 

প্রধান অতিথির বক্তব্যে কাদির মোল্লা বলেন, ‘বাঙলা কলেজে এসে এখানকার আতিথেয়তায় আমি মুগ্ধ। এই ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটিতে আমাকে আরো আগেই আসা উচিত ছিল।’ এসময় তিনি ৪-৬টি বা যা লাগে বাস দেয়ার ঘোষণার পাশাপাশি বাঙলা কলেজ শিক্ষার্থীদের সকল দাবি দাওয়া পূরণ করার অঙ্গিকার করেন।

এসময় মেয়েদের জন্য হলের দাবি জানালে তিনি বিষয়টি দেখবেন বলে জানান। এবং পুনরায় বাঙলা কলেজে এসে মেয়েদের জন্য হল এবং শিক্ষকদের জন্য বাস দেবেন বলে প্রতিশ্রুতি দেন। নতুন বাসগুলো সংযুক্ত হলে দীর্ঘদিনের আক্ষেপ কিছুটা হলেও লাঘব হবে বলে মনে করেন শিক্ষার্থীরা। 

সরকারি বাঙলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফেরদৌসী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজটির উপাধ্যক্ষ প্রফেসর মো জাহাঙ্গীর হোসেন, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মিটুল চৌধুরীসহ সকল শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ