রিভা-রাজিয়ার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে পদত্যাগের হুমকি

রিভা-রাজিয়ার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে পদত্যাগের হুমকি
সংবাদ সম্মেলন  © সংগৃহীত

ইডেন কলেজ ছাত্রলীগের সহসভাপতি জান্নাতুল ফেরদৌসকে মারধর করে হল থেকে বের করে দেওয়ার ঘটনায় আগামী ২৪ ঘণ্টার সভাপতি তামান্না জেসমিন রিভা এবং সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে পদত্যাগের ঘোষণা দিয়েছেন কলেজ ছাত্রলীগের ২৫ জন নেত্রী। 

রোববার (২৫ আগস্ট) দুপুরে কলেজের শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সামনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন তারা।

এর আগে, সহসভাপতি জান্নাতুল ফেরদৌসকে কক্ষে আটকে মারধর এবং তার আপত্তিকর ছবি তুলে রাখার অভিযোগ করেন তিনি। পাশাপাশি ২৪ ঘণ্টার মধ্যে এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার না হলে আত্মহত্যা করবেন বলে জানান তিনি।

আরও পড়ুন: নানা অনিয়মে জর্জরিত বেসরকারি ৫ বিশ্ববিদ্যালয়। 

পরবর্তীতে রোববার সকালে এ ঘটনার জেরে কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি তিলোত্তমা শিকদার এবং যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশিকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে ২ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সংবাদ সম্মেলন থেকে এই তদন্ত কমিটিকেও অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

উল্লেখ্য, শনিবার রাতে ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার চাঁদাবাজি ও সিট বাণিজ্য নিয়ে গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ায় কলেজ ছাত্রলীগের সহসভাপতি জান্নাতুল ফেরদৌসকে হল থেকে মারধর করে বের করে দেওয়ার অভিযোগ ওঠে। বর্তমানে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।


x

সর্বশেষ সংবাদ