৪৪তম বিসিএসের ফল দেখুন এখানে

৪৪তম বিসিএস
সরকারি কর্ম কমিশন  © ফাইল ছবি

৪৪তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এতে উত্তীর্ণ হয়েছেন ১৫ হাজার ৭০৮ পরীক্ষার্থী। আগামী অক্টোবর মাসে লিখিত পরীক্ষার সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে।

বুধবার সন্ধ্যা ৬টায় সরকারি কর্ম কমিশনের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৪৪তম বিসিএস পরীক্ষার প্রিলিমিনারি টেস্ট এর ফলাফল প্রকাশ করা হয়েছে। কমিশনের বিশেষ সভায় প্রিলিমিনারি টেস্টের ফলাফল অনুমোদন করা হয়। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য সরকারি কর্ম কমিশন কর্তৃক মোট ১৫ হাজার ৭০৮ জন প্রার্থীকে সাময়িকভাবে যোগ্য ঘোষণা করা হয়েছে। 

উল্লেখ্য, গত ২৭ মে অনুষ্ঠিত ৪৪তম বিসিএস প্রিলিমিনারি টেস্টে মোট ২ লাখ ৭৬ হাজার ৭৬০ জন প্রার্থী অংশগ্রহণ করেন। ফলাফল কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd এবং টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd এ পাওয়া যাচ্ছে। 

এছাড়া টেলিটক বাংলাদেশ লিমিটেড এর মাধ্যমে নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন মোবাইল হতে sms করে ৪৪তম বিসিএস প্রিলিমিনারি টেস্ট এর ফলাফল জানা যাবে। 

Format: PSC<Space>44<Space>Registration Number লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। ফিরতি Message-এ Registration Number সহ Qualified অথবা Not qualified হিসেবে ফলাফল পাওয়া যাবে। Example: PSC 44 123456 send to 16222।

ফল দেখতে এখানে এবং এখানে ক্লিক করুন


x

সর্বশেষ সংবাদ