৪১তম বিসিএস প্রিলির ফল হতে পারে কাল

৪১তম বিসিএস
সরকারী কর্ম কমিশন  © ফাইল ফটো

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল তৈরির কাজ ইতোমধ্যে শেষ করেছে সরকারী কর্ম কমিশন (পিএসসি)। আগামীকাল রোববার (১ আগস্ট) এই বিসিএস প্রিলি পরীক্ষার ফল প্রকাশ করা হতে পারে।

পিএসসি’র উচ্চ পর্যায়ের একাধিক কর্মকর্তার সাথে কথা বলে জানা গেছে, আগামীকাল রোববার কমিশনের বিশেষ সভা রয়েছে। এই সভাতেই ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হতে পারে।

সূত্র জানায়, অনলাইন প্লাটফর্ম জুমে এই বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে পিএসসি’র চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন সভাপতিত্ব করবেন। বৈঠকে ফল প্রকাশের সিদ্ধান্ত নেয়া হলে রাতেই পিএসসি’র ওয়েবসাইটে ফল প্রকাশ করা হবে।

এর আগে গত ২৭ জুলাই পিএসসি’র পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) নূর আহ্মেদ চলতি সপ্তাহে ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ করা হবে বলে দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানিয়েছিলেন।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের কারণে কয়েকদফা পেছানোর পর চলতি বছরের ১৯ মার্চ ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা আয়োজন করে পিএসসি। করোনার কারণে পরীক্ষা নিয়ে শঙ্কা দেখা দিলেও বেশ ভালোভাবেই স্বাস্থ্যবিধি মেনে ৮টি বিভাগীয় শহরে পরীক্ষা আয়োজন করে পিএসসি।

২০১৯ সালের ২৭ নভেম্বর ৪১তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে সরকারী কর্ম কমিশন। এতে বিভিন্ন পদে ২ হাজার ১৩৫ জনকে নিয়োগ দেয়া হবে। এই বিসিএসে রেকর্ড সংখ্যক প্রার্থী আবেদন করেছিলেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ