লকডাউন শিথিলের ৭ দিনের মধ্যে ৪১তম বিসিএস প্রিলির ফল: চেয়ারম্যান

৪১তম বিসিএস
মো. সোহরাব হোসাইন   © ফাইল ফটো

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশে কাজ করে যাচ্ছে পিএসসি। ফল প্রকাশের কাজ শেষ পর্যায়ে থাকার সময় লকডাউনের সিদ্ধান্ত আসে। সেজন্য ফল প্রকাশ পিছিয়ে গেছে। তবে ঈদের পর লকডাউন শিথিল করা হলে ৫-৭ দিনের মধ্যে ফল প্রকাশ করা হবে।

বৃহস্পতিবার (১৫ জুলাই)  দ্যা ডেইলি ক্যাম্পাসকে দেয়া একান্ত সাক্ষাৎকারে এসব কথা জানান সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন।

তিনি বলেন, আমরা ফল প্রকাশের একটি তারিখ নির্ধারন করেছিলাম। সে অনুযায়ী আমাদের সব কাজ দ্রুত শেষ করা হচ্ছিল। তবে কাজ শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে দেশে লকডাউন ঘোষণা করা হয়। সেজন্য ফল প্রকাশে বিলম্ব হচ্ছে।

পিএসসি চেয়ারম্যান বলেন, বিভিন্ন সময় লকডাউনের ঘোষণা আশায় ৪১তম বিসিএস প্রিলির ফল বাধাগ্রস্ত হয়েছে। তবে লকডাউন শিথিল করার পর আমরা যদি ৫-৭ দিন সময় পাই তাহলে ফল প্রকাশ করা যাবে।

এখন বিধিনিষেধ শিথিল করা হয়েছে, ফল প্রকাশ করা সম্ভব কিনা? এমন প্রশ্নের জবাবে সোহরাব হোসাইন আরও বলেন, এবার ঈদের ছুটি তিনদিন। এই তিনদিন আমি কাজ করতে পারলেও আমাদের অন্য কর্মকর্তাদের কাজ করতে বলাটা বেমানান দেখায়। এরপর আবার লকডাউন শুরু৷ ফলে আরও কিছুদিন অপেক্ষা করতেই হচ্ছে।


মন্তব্য