০১ অক্টোবর ২০২৪, ১৯:৫৬

কাল মাঠে নামছে জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগ প্রত্যাশীরা

  © ফাইল ফটো

১০ম গ্রেডভুক্ত জুনিয়র ইন্সট্রাক্টর (টেক) পদের চূড়ান্ত ফলাফল প্রকাশে নির্দেশনার অভাব ও বিপিএসসির দীর্ঘসূত্রতায় সৃষ্ট নিয়োগ জটিলতার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগ প্রত্যাশী ডিপ্লোমা প্রকৌশলীরা। কাল বুধবার (২ অক্টোবর) সকাল ৯ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি করবেন বলে জানা যায়।

জানা যায়, শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অধীন কারিগরি শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন পলিটেকনিক ইন্সটিটিউট ও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ১০ম গ্রেডভুক্ত জুনিয়র ইন্সট্রাক্টর (টেক) পদের চূড়ান্ত ফলাফল প্রকাশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনার অভাব ও বিপিএসসির দীর্ঘসূত্রতায় সৃষ্ট নিয়োগ জটিলতার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচি পালন করবেন জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগ প্রত্যাশী ডিপ্লোমা প্রকৌশলীগণ।

এদিকে কারিগরি শিক্ষা অধিদপ্তরের আওতাধীন সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট ও টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ অক্টোবরের প্রথমার্ধে প্রকাশের নীতিগত সিদ্ধান্ত হয়েছে। ফল তৈরির কাজ শেষ করতে না পারায় চলতি সপ্তাহে ফল প্রকাশ হচ্ছে না বলে জানা গেছে।