৪০তম বিসিএসে লিখিত পরীক্ষার মার্কশিট নিতে পিএসসির বিজ্ঞপ্তি

সরকারি কর্ম কমিশন
সরকারি কর্ম কমিশন  © ফাইল ফটো

৪০তম বিসিএসে লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারীদের পরীক্ষার নম্বরপত্র (মার্কশিট) নেওয়ার জন্য দরখাস্ত আহবান করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।  সম্প্রতি কমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক আনন্দ কুমার বিশ্বাসের স্বাক্ষর সংবলিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৪০তম বিসিএস পরীক্ষা-২০১৮ এর বিজ্ঞাপনের ৪০ নম্বর অনুচ্ছেদের শর্তানুযায়ী লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে লিখিত পরীক্ষার নম্বরপত্র পেতে ইচ্ছুক প্রার্থীদের নিকট থেকে সংযুক্ত নির্ধারিত আবেদনপত্রে দরখাস্ত আহবান করা যাচ্ছে। লিখিত পরীক্ষার নম্বরপত্র পেতে ইচ্ছুক প্রার্থীদেরকে এ বিজ্ঞপ্তিতে প্রদত্ত কমিশনের নির্ধারিত নমুনা আবেদনপত্র হক পূরণ করে সচিব, বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের অনুকুলে এক হাজার টাকা ট্রেজারি চালানের মাধ্যমে জমা দিয়ে ট্রেজারি চালানের মূলকপিসহ পূরণকৃত আবেদনপত্র কমিশনের প্রধান কার্যালয়ে পরিচালক, ইউনিট-১৩, এর দপ্তরে জমা দিতে হবে। 

এতে আরও বলা হয়, আগামী ২৬ নভেম্বর থেকে ১২ ডিসেম্বর আবেদনপত্র জমা নেয়া হবে। উল্লিখিত তারিখ ও সময়ের পর প্রাপ্ত কোন আবেদনপত্র বিবেচনা করা হবে না। বিজ্ঞপ্তি এবং নমুনা আবেদনপত্র কমিশনের ওয়েবসাইট (www.bpsc.gov.bd) থেকে ডাউনলোড করা যাবে।


সর্বশেষ সংবাদ